ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্র হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ০০:১৩, ২৫ জানুয়ারি ২০২১
বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্র হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে রাজশাহী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে তাকে হত্যা করা হয়।

নিহত যুবকের নাম শাফিউল ইসলাম (২৫)। তিনি ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। শাফিউল রাজশাহী সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে মোহনপুর থানা পুলিশ জানিয়েছে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, রোববার (২৪ জানুয়ারি) সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন আবদুল বারী (৩৫) নামে এলাকার এক ব্যক্তি। আবদুল বারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, নিহত শাফিউলের মরদেহের মাথা, কপাল ও চোখের নিচে জখমের চিহ্ন পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি।

মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড তা পুলিশ তদন্ত করে দেখছে। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

তানজিমুল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়