ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

পাবনায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ৪ মার্চ ২০২১   আপডেট: ০৯:১০, ৪ মার্চ ২০২১
পাবনায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে চারটি মোটরসাইকেল।

বৃহস্পতিবার (৪ মার্চ) গ্রেপ্তারদের বিজ্ঞ আদালতে নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার (২ মার্চ) রাত থেকে বুধবার (৩ মার্চ) দুপুর পর্যন্ত পাবনা পৌর এলাকাসহ আতাইকুলা থানার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ।

গ্রেপ্তাররা হলেন— পাবনা পৌর এলাকার আটুয়া হাউজপাড়া মহল্লার আকরাম হোসেনের ছেলে আমির হোসেন প্রান্ত (২৫), পাবনা টাটিপাড়া এলাকার মৃত সেকেন্দার আলী বিশ্বাসের ছেলে হৃদয় বিশ্বাস অপু (২৪), একই এলাকার লিয়াকত আলী মোল্লার ছেলে বাদশা আলম (২২), মোস্তফা খানের ছেলে অনিক খান (১৯) ও পাবনার আতাইকুলা থানার  আব্দুর রাজ্জাক প্রামানিকের ছেলে নয়ন হোসেন পাপ্পু (২০)।

ওসি নাসিম আহম্মেদ জানান, সম্প্রতি সময়ে পাবনাতে বেশ কিছু মোটরসাইকেল চুরি সংঘটিত হয়। জেলার বিভিন্ন থানাতে এই সকল চুরির ঘটনায় অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। এরই আলোকে এই চোরচক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য একটি বিশেষ টিম গঠন করা হয়। এই টিম বিগত বেশ কিছুদিন বিভিন্ন সূত্র ও মোবাইল ফোন ট্রেকিং এর মাধ্যমে তাদের শনাক্ত করে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তাররা বয়সে কিশোর বা তরুণ হলেও সকলেই আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। এই চোরের দল এই জেলার মোটরসাইকেল চুরি করে অন্য জেলাতে বিক্রি করে। আর অন্যজেলার চোরাই করা মোটরসাইকেল এই জেলাতে বিক্রি করে। এদের পেছনে অনেক বড় একটি চক্র কাজ করছে। যাদের ধরার জন্য অভিযান অব্যহত রয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা মোটরসাইকেল চুরির ঘটনার সত্যতা স্বীকার করেছে।

ওসি আরও জানান, বৃহস্পতিবার গ্রেপ্তারদের বিজ্ঞ আদালতের নেওয়া হবে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে রিমান্ড আবেদন করা হবে। রিমান্ড মঞ্জুর হলে তাদের নিয়ে আবারও অভিযান পরিচালনা করা হবে। 

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়