Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১২:১০, ১২ এপ্রিল ২০২১
সিরাজগঞ্জের মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

সিরাজগঞ্জের মহাসড়কের যমুনা সেতু পশ্চিম এলাকা থেকে হাটিকুমরুল পর্যন্ত যান চলাচল স্বাভাবিক হলেও চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হাটিকুমরুল এলাকা থেকে বগুড়া মহাসড়কে যান চলাচলে ধীরগতি রয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী ও কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) মো. আব্দুল গণি এতথ্য নিশ্চিত করেছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহজাহান আলী জানান, এখন হাটিকুমরুল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হলেও চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের কারণে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে যানে খুব ধীরগতি আছে। তবে পুলিশ ট্রাক দুটিকে সরিয়ে নিতে কাজ করছে।

কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) মো. আব্দুল গণি জানান,  বাস বন্ধ থাকার কথা থাকলেও রাতে কিছু বাস উভয় দিকেই যাবার চেষ্টা করে। এমতাবস্থায় সেতু থেকে ঢাকাগামী বাসগুলোকে ফিরিয়ে দেওয়াতে এবং  মহাসড়কের দুই স্থানে গাড়ি বিকল হয়ে যাওয়াতে সিরাজগঞ্জের প্রায় ১৮ কি.মি মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। তবে এখন এই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

উল্লেখ্য, লকডাউনে উত্তরবঙ্গ থেকে দূরপাল্লার কিছু  বাস ঢাকাগামী হওয়ার চেষ্টা করলে ও ঢাকা থেকে উত্তরবঙ্গগামী প্রচুর গণপরিবহন রাতে এসেছে। এছাড়াও উভয় লেনে প্রচুর সংখ্যক পণ্যবাহী যানবাহনের চাপ ছিল। এর মধ্যে ঘণ্টা খানিকের ব্যবধানে পাঁচলিয়া ও নলকা সেতুর ওপর দুটি গাড়ি বিকল হয়ে পড়ায় গভীররাতে তীব্র যানজটের সৃষ্টি হয়।
 

রাসেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়