Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

কুষ্টিয়ার আজমপুর বাজারে ৭ দিনের লকডাউন 

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ৯ জুন ২০২১   আপডেট: ২২:০২, ৯ জুন ২০২১
কুষ্টিয়ার আজমপুর বাজারে ৭ দিনের লকডাউন 

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আজমপুর বাজারে সাতদিনের জন্য লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (০৯ জুন) সন্ধ্যায় উপজেলার সদরপুর ইউনিয়নের পুরাতন আজমপুর গ্রামে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস লকডাউন ঘোষণা দেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সদরপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক রবি, সদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিয়াত আলী লালু মাস্টার, আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আজম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বলেন, কয়েক দিন আগে পুরাতন আজমপুর এলাকার এক বাসিন্দা কাজের সূত্রে চাঁপাইনবাবগঞ্জ যান। সেখান থেকে ফিরে আসার পর তিনি করোনায় আক্রান্ত হন। এ সময় তিনি স্থানীয় আজমপুর বাজারে চায়ের দোকানে বসে বিভিন্ন মানুষের সঙ্গে চা পান করেন। ওই ব্যক্তির পরিবারের আরও দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। ওই ব্যক্তি বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর। পরিবারের দুইজন বাড়িতে চিকিৎসাধীন। 

তিনি আরও বলেন, যেহেতু চাঁপাইনবাবগঞ্জ থেকে ফিরে আসার পর করোনা শনাক্ত হয়েছে, সেহেতু তিনি করোনার ভারতীয় ধরনে আক্রান্ত হতে পারেন। এ জন্য আজমপুর গ্রামের বাজারটি সাতদিনের জন্য লকডাউন করা হচ্ছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়ি বাজারের পাশে। ওই বাজারে কাঁচা বাজার বসে এবং সেখানে ১০ থেকে ১২টি দোকান রয়েছে। লকডাউনে এ সব দোকান বন্ধ থাকবে। জরুরি প্রয়োজনে মানুষ মাস্ক পরে বাজারে যেতে পারবে তবে জন সমাগম করতে পারবে না। 

কাঞ্চন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়