ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

চাঁদপুরে কুলখানিতে বিসিবির কর্মকর্তারা 

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ২৮ আগস্ট ২০২১   আপডেট: ২১:২০, ২৮ আগস্ট ২০২১
চাঁদপুরে কুলখানিতে বিসিবির কর্মকর্তারা 

চাঁদপুরের সদর উপজেলার মনোয়ারখাদী গ্রামের চৌধুরী বাড়িতে একটি কুলখানিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনেক কর্মকর্তা অংশ নেন। শনিবার (২৮ আগস্ট) দুপুরে সংক্ষিপ্ত সফরে এসে তারা সবাই একত্রিত হন।   

এ দিনে বিসিবির পরিচালক ও বেক্সিমকো গ্রুপের জিএম এবং ঢাকা আবহনী ক্লাবের পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের মা নুরুনন্নাহার বেগমের কুলখানি ছিলো। আর এই আয়োজনে যোগ দিতে ঢাকা থেকে হেলিকপ্টার এবং সড়কযোগে বিসিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা আসেন।

এ ব্যাপারে ইসমাইল হায়দার মল্লিক রাইজিংবিডি-কে বলেন, ‘এটা আমার নানা মৃত গোলাম হায়দার চৌধুরীর বাড়ি। আমার মা গত ১৬ আগস্ট ইন্তেকাল করেন। মা শেষ ইচ্ছা অনুযায়ী আমরা পারিবারিকভাবে নানার বাড়িতে এই আয়োজনটুকু করেছি। কুলখানিতে যোগ দিতে আমার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা দূর-দূরান্ত থেকে কষ্ট করে এসেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ 

এ অনুষ্ঠানে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজন, দায়িত্বপ্রাপ্ত প্রধান অর্থ কর্মকর্তা মো. আব্দুল মান্নান সরকার, বিসিবির নির্বাচক কমিটির সদস্য হাবিবুল বাশার সুমন, বিসিবির পরিচালক আকরাম খান, বিসিবির নির্বাচক খান আব্দুর রাজ্জাক, বাংলাদেশ টাইগার্সের ডেপুটি ম্যানেজার নাফিজ ইকবাল খান, ডেপুটি ম্যানেজার (ক্রিকেট অপারেশন) শাহরিয়ার নাফিজ, কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান জিসান, বিসিবির সহকারী ম্যানেজার সেলিম খান, আকবর হোসেন ভূঁইয়া রিমন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর ক্রিকেট একাডেমির হেড কোচ শামীম ফারুকী, ইসমাইল হায়দার মল্লিকের পরিবারের সদস্যরা এবং এলাকার গণমান্য লোকজন অংশ নেন। 
 

জয়/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়