ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইউএনও’র সভা বয়কট করলো সুশীল সমাজ 

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ৬ অক্টোবর ২০২১  
ইউএনও’র সভা বয়কট করলো সুশীল সমাজ 

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহুয়া শারমিন ফাতেমার ডাকা মতবিনিময় সভা বয়কট করেছেন আওয়ামী লীগ ও সুশীল সমাজের নেতারা। 

বুধবার (৬ অক্টোবর) রাত ৯টায় এতথ্য নিশ্চিত করেছন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই।

মহুয়া শারমিন ফাতেমা যোগদানের পর ৬ অক্টোবর সকাল ১১ টায় আওয়ামী লীগ নেতা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতাদের নিয়ে মতবিনিময় সভার আহবান করেন। সভার আয়োজন করা হয় উপজেলা অফিসার্স ক্লাবে। 

জানা গেছে বুধবার সকাল ১১ টার দিকে মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, মুক্তিযোদ্ধা ডা. আবুল হোসেন, মুক্তিযোদ্ধা মো. আবুল হাশিম, বাহুবল কাসিমুল উলুম মাদ্রাসার নায়েবে মোতামিম মাওলানা আজিজুর রহমান মানিকসহ সুশীল সমাজের ২০ থেকে ২৫ জন ব‌্যক্তি উপজেলা অফিসার্স ক্লাবে যান। তারা সেখানে ৪৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করে কারো দেখা না পেয়ে সভা বয়কট করে চলে যান। 

এ বিষয়ে জানতে মহুয়া শারমিন ফাতেমার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ভুল বুঝাবুঝি ও এমপি মহোদয় দেরিতে আসায় এ ঘটনা ঘটেছে। মতবিনিময় সভার তারিখ আগামী ১০ অক্টোবর বিকেল সাড়ে ৩ টায় নির্ধারণ করা হয়েছে।

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়