Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ২৫ অক্টোবর ২০২১  
যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ঢাকার সাভার উপজেলায় এক যুবককে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) সকালে আশুলিয়ার এনায়েতপুরে আবু বক্কর সিদ্দিকের বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। দুপুরে লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত বাদল মিয়া (২৫) পাবনার সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে আশুলিয়ায় ভাড়া বাসায় থাকতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী জানিয়েছেন, রোববার দিবাগত গভীর রাতে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সকালে বাদল নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

বাড়ির মালিকের বরাত দিয়ে এসআই ইউনুছ আলী জানিয়েছেন, তার বাড়ির এক কক্ষে একাই ভাড়া থাকেন মোর্শেদ নামে আরেক ব‌্যক্তি। মাঝেমধ্যে বাদল তার কাছে আসতেন। তাদের সঙ্গে তৃতীয় লিঙ্গের লোকজনের যোগাযোগ ছিল। গতকাল রাতে মোর্শেদের কাছ থেকে রুমের চাবি নিয়ে ওই কক্ষে আসেন বাদলসহ আরেকজন। পরে রাতে কক্ষের দরজা খোলা অবস্থায় ভিতরে বাদলের মরদেহ পাওয়া যায়৷

এসআই জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবককে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের মুখে তৃতীয় লিঙ্গের মানুষদের মতো সাজ ছিল। বাদল এরকম সাজে তৃতীয় লিঙ্গের লোকদের সঙ্গে মিশতেন। নিজেদের মধ্যে কোন্দলের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে অনুমান করা হচ্ছে।

নিহত বাদলের বাবা থানায় লিখিত অভিযোগ করেছেন। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সাব্বির/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়