ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গণতান্ত্রিক প্রক্রিয়ায় চলবে গাজীপুর আ.লীগ: ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৮, ২৫ নভেম্বর ২০২১  
গণতান্ত্রিক প্রক্রিয়ায় চলবে গাজীপুর আ.লীগ: ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর মহানগর আওয়ামী লীগের বর্তমান পরিস্থিতি নিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, প্রধানমন্ত্রী দলীয় ফোরামে সকলের পরামর্শ নিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় যে সিদ্ধান্ত নিয়েছেন, সে আলোকেই গাজীপুর আওয়ামী লীগ চলবে। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ অংশগ্রহণকারী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এসময় জাহিদ আহসান রাসেল বলেছেন, ২০৩১ সালে দেশে ক্রিকেট বিশ্বকাপ আয়োজন উপলক্ষে বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ ও বিদ্যমান স্টেডিয়ামগুলো আধুনিকায়ন করার পরিকল্পনা রয়েছে। 
তিনি বলেন, প্রধানমন্ত্রী ইতোমধ্যেই ১৮৬ উপজেলায় মিনি স্টেডিয়াম প্রকল্প নির্মাণের অনুমোদন দিয়েছেন এবং এ অর্থবছর আরও ১৭১টি উপজেলায় মিনি স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে। 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, আনসার ও ভিডিপি একাডেমির কমানড্যান্ট মাহবুব উল ইসলামসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আনসার সদস্যরা। 

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ ১৩৩টি স্বর্ণ, ৮০টি রৌপ্য এবং ৫৭টি তাম্র পদক অর্জন করে একনাগাড়ে ৫ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্রীড়াদল। 

রেজাউল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়