ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঘাটাইলে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ২৮ নভেম্বর ২০২১  
ঘাটাইলে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে ভোট দেওয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভার বানিয়াপাড়া এলাকায় দারুস সুন্নাহ হাফিজিয়া ও নুরানী মাদরাসা এবং এতিমখানা কেন্দ্রে এই ঘটনা ঘটে।

জানা যায়, পৌরসভার বানিয়াপাড়া এলাকার চার নম্বর ওয়ার্ড কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার (বোতল) প্রতীকের এজেন্ট ও অপর প্রার্থী আশরাফুল জামান মামুনের (উটপাখি) সমর্থকের সাথে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় আবু হায়দার লিটনের ছোট ভাই টিটু সরকারসহ দুজন আহত হন। এতে কিছু সময়ের জন‌্য ভোটগ্রহণ স্থগিত থাকে ওই কেন্দ্রে। 

বোতল প্রতীকের কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার বলেন, প্রতিপক্ষের লোকজন ভোটারদের ভোট তারা নিজেরাই দিয়ে দেওয়ার চেষ্টা করে। পরে প্রতিবাদ করলে তারা অতর্কিতভাবে হামলা করে।  এ ঘটনায় আমার এজেন্ট ও ছোট ভাই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন বলেন, কেন্দ্রে তেমন কোন ঘটনা ঘটেনি। এই কেন্দ্রে বিপুল ভোটার উপস্থিতি রয়েছে। এটাকে কেন্দ্র করে ছোটখাটো উত্তেজনা ছিল।  পরে সেটি নিরসন করা হয়েছে। এখন পর্যন্ত কোন জায়গায় অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এই কেন্দ্রে আহত হওয়ার কোনো খবর জানা নেই।

কাওছার/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়