ঢাকা     মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

গরম তেলে স্বামীকে ঝলসে দেয়া স্ত্রী আটক

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৭, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ২৩:৪১, ২৮ নভেম্বর ২০২১
গরম তেলে স্বামীকে ঝলসে দেয়া স্ত্রী আটক

ঢাকার সাভারে দাম্পত্য কলহের জেরে স্বামীকে গরম তেলে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী ফরিদা বেগমকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগীকে স্বামীকে উদ্ধার করে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল বিশেষায়িত হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকা থেকে পুলিশ অভিযুক্তকে আটক করে।

গত শুক্রবার (১৯ নভেম্বর) হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার মুক্তার আলীর ভাড়া বাড়িতে স্বামীকে গরম তেলে ঝলসে দেন স্ত্রী ফরিদা বেগম।

ভুক্তভোগী স্বামী আমিনুর ইসলাম (৩০) ঠাকুরগাঁও জেলার বালিয়া ডাঙ্গা থানার বারসা গ্রামের হাকিম উদ্দিনের ছেলে এবং অভিযুক্ত স্ত্রী ফরিদা বেগম রাজবাড়ী জেলার পাংশা থান্র হরিনাডাঙ্গা গ্রামের বাসিন্দা। তারা উভয়ই স্থানীয় আলাদা দুটি পোশাক কারখানার শ্রমিক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হেমায়েতপুর ট্যানির পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুজন শিকদার বলেন, ঘটনা গত ১৯ নভেম্বর। দাম্পত্য কলহের জের ধরে ওই দিন দুপুরে স্ত্রী ফরিদা তার স্বামীর শরীর ও মুখ গরম তেলে ঝলসে দেন। গুরুতর অবস্থায় স্বামীকে ভাড়া বাসায় রেখে গত ৯ দিন ধরেই গার্মেন্টেসে কাজে যেতেন ফরিদা। অসুস্থ স্বামীকে দেখার মতো কেউ ছিলো না। পরে আজ ভুক্তভোগী আমিনুরের বোন সংবাদ পেয়ে গ্রামের বাড়ি থেকে হেমায়েতপুর ভাইয়ের কাছে আসেন। পরবর্তীতে বিষয়টি শিল্প পুলিশ ও আমাদেরকে জানানো হয়। খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে দগ্ধ আমিনুরকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল বিশেষায়িত হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করি।

তিনি আরও বলেন, এঘটনায় দুপুরেই অভিযুক্ত স্ত্রী ফরিদাকে আটক করে পুলিম হেফাজতে রাখা হয়েছে। ভুক্তভোগীর মা গ্রামের বাড়ি থেকে এসে লিখিত অভিযোগ করার কথা রয়েছে। এরপরই মামলা নথিভুক্ত করা হবে।

আরিফুল ইসলাম সাব্বির/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়