ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

পাবনায় নির্বাচনি প্রচার কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৭

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ৫ ডিসেম্বর ২০২১  
পাবনায় নির্বাচনি প্রচার কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৭

পাবনার সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে নৌকার নির্বাচনি প্রচার কমিটি গঠন নিয়ে দুইপক্ষের সংঘর্ষে ৭ নেতাকর্মী আহত হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার বারাদী প্রাথমিক বিদ্যালয় মাঠে সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, সদস্য আব্দুল রাজ্জাক, মালঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বগা, আকতার হোসেন ও ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আসলাম হোসেন। এর মধ্যে আমজাদ হোসেন বগা চোখের আঘাত গুরুত্বর হওয়ার কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় স্থানান্তর করেছেন।

ইউপি সদস্য আসলাম হোসেন অভিযোগ করেন, ‘আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রচারণার জন্য কমিটি গঠন করা হচ্ছিলো। এ সময় অপরপক্ষের নজির হোসেনের সমর্থকরা আমার নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে মারধর করে।’ দুইপক্ষই আওয়ামীলীগ সমর্থিত বলে জানা গেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় আমজাদ হোসেন বগার ছেলে আব্দুল আলিম রিপন বাদী হয়ে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন। প্রকৃত ঘটনা তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়