ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

বগুড়ার চার ইউপিতে নৌকা স্বতন্ত্র সমানে সমান

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ১৬ জুন ২০২২   আপডেট: ১০:১৮, ১৬ জুন ২০২২
বগুড়ার চার ইউপিতে নৌকা স্বতন্ত্র সমানে সমান

বগুড়ায় চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটিতে আওয়ামী লীগ মনোনীত এবং অপর দুইটিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

বুধবার (১৫ জুন) রাতে নির্বাচন অফিস সূত্রে এতথ্য জানানো হয়েছে।

নির্বাচিত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান জিয়া। অটোরিক্সা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ১১ হাজার ২৭০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আব্দুল মালেক। চশমা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৯১৮।  

কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মাসুদ হাসান রঞ্জু। তিনি মটোরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৩২৬ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বদরুজ্জামান খান বদের নৌকা প্রতীকে ৫ হাজার ৮৬৩ ভোট পেয়েছেন। 

সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নে নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম। নৌকা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৫৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি একই দলের বিদ্রোহী প্রার্থী শওকত আলী আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৫১১ ভোট।

এছাড়া গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলমগীর রহমান আলম। তিনি পেয়েছেন ৪ হাজার ৪৬০ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৭১।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমএ ভোট গ্রহণ করা হয় বগুড়ার চার ইউপিতে। 

এনাম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়