ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

চাঁদপুরে আ.লীগ নেতা রফিকুল্লাহ খুন

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:০২, ২৫ সেপ্টেম্বর ২০২২
চাঁদপুরে আ.লীগ নেতা রফিকুল্লাহ খুন

বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল্লাহ

চাঁদপুর জেলা আওয়ামীলীগ কমিটির সদস্য, ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল্লাহ ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার কেয়ারটেকার মিরাজকে আটক করা হয়েছে। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে পুলিশের একাধিক টিমসহ ঘটনাস্থল পরিদর্শন শেষে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, ‘আমরা রফিকুল্লাহর খুনে ব্যবহৃত ছুরিসহ বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। তদন্ত শেষ হলে হত্যায় কে বা কারা জড়িত, তা বলা সম্ভব হবে।’

এর আগে সন্ধ্যায় জেলাশহরের নতুনবাজারস্থ লন্ডনঘাট এলাকায় নিজ বাড়ির ২য় তলায় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্বজনরা দ্রুত সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি অবিবাহিত এবং একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ছিলেন। 

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের সাবেক প্রশাসক ওসমান গণি পাটোয়ারী, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ নেতাকর্মীরা।

নিহতের স্বজন তন্ময় বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় চাচাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। আমরা জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’ 

জয়/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়