ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

র‌্যাব পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাই, পরে ৪ জনের গণধোলাই

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ৪ অক্টোবর ২০২২  
র‌্যাব পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাই, পরে ৪ জনের গণধোলাই

মাদারীপুরের রাজৈর উপজেলায় র‌্যাব পরিচয়ে দিনেদুপুরে ৫ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। পরে ছিনতাইয়ে ব্যবহৃত প্রাইভেটকারের চালকসহ ৪ ছিনতাইকারীকে ধরে জনতা গণধোলাই দিয়েছে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে গিয়াস শেখ ও তার শাশুড়ি মিনারা বেগম উপজেলার টেকেরহাট উত্তরা ব্যাংক থেকে ৫ লাখ টাকা তোলেন। পরে একই উপজেলার নারায়ণপুর গ্রামের বাড়িতে ভ্যানে করে যাওয়ার পথে উপজেলার বৌলগ্রামে পৌঁছালে ছিনতাই করা হয়।

আটক ৪ ছিনতাইকারী হলেন— শরিয়তপুরের জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খানের ছেলে আলমগীর খান (৩৫), পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল গ্রামের নুর ইসলামের ছেলে রাসেল মাতুব্বর (৩৪), মাদারীপুরে শিবচর উপজেলার দত্তপাড়া গ্রামের বাবু মাতুব্বরের ছেলে জসিম মাতুব্বর (৩০) ও মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর গ্রামের আয়ুবালি সরদার (৪৫)। গণপিটুনিতে আহত ৪ ছিনতাইকারীকে পুলিশ পাহারায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কয়েক দিন আগে একই স্থানে এক পাট ব্যবসায়ীর কাছ থেকে ৮ লাখ টাকা একই কায়দায় ছিনতাই হয়।

পুলিশ, হাসপাতাল, ভুক্তভোগী গিয়াস শেখ ও তার শাশুড়ি মিনারা বেগম জানান, ব্যাংক থেকে টাকা তুলে ভ্যানে করে বৌলগ্রামে পৌঁছালে র‌্যাব সদস্য পরিচয়ে সাদা প্রাইভেটকার তাদের গতিরোধ করে এবং ইয়াবা আছে বলে তাদের প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়। তখন ছিনতাইয়ের শিকার ভ্যান যাত্রীরা চিৎকার করতে থাকে। চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে ধাওয়া করে ছিনতাইকারীদের মাইক্রোবাস কদমবাড়ী বাজারে আটক করে। পরে চালকসহ ৪ ছিনতাইকারীকে গণধোলাই দেয় জনতা। তারা প্রাইভেটকারে ভাংচুর করে এবং পাশের খাদে ফেলে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণপিটুনিতে আহত ৪ ছিনতাইকারী ও ছিনতাইকারীদের মারধরে আহত গিয়াস শেখকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানায়, তদন্ত করে ছিনতাইকারী চক্রের সদস্যদের ধরার চেষ্টা করা হবে। 
 

বেলাল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়