ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে বিএনপির সমাবেশ মঞ্চ প্রস্তুত

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ২ ডিসেম্বর ২০২২   আপডেট: ২০:২৫, ২ ডিসেম্বর ২০২২
রাজশাহীতে বিএনপির সমাবেশ মঞ্চ প্রস্তুত

বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশের জন্য মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহীর হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়।

সরেজমিনে দেখা যায়, প্রায় শতাধিক নেতা-কর্মী বসার জন্য মঞ্চে চেয়ার পাতা হয়েছে। অন্য বিভাগীয় সমাবেশের মতো রাজশাহীর এ মঞ্চেও দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দুটি আসন ফাঁকা রাখা হয়েছে।

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার বলেন, ‘মঞ্চ প্রস্তুতের কাজ শেষ হয়েছে। সমাবেশে যোগ দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য শীর্ষ নেতারা বিকেলেই রাজশাহী পৌঁছেছেন। তারা হোটেলে অবস্থান করছেন।’

উল্লেখ্য, গত বুধবার ৮ শর্তে এ মাঠে সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেয় পুলিশ। শর্ত অনুযায়ী, শনিবার দুপুর ২টা থেকে ৫টার মধ্যে সমাবেশ শেষ করতে হবে। সমাবেশ শুরুর আগে মাঠে কাজ করা লোকজন ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না।

তাই মঞ্চ প্রস্তুত হলেও দূর-দূরান্ত থেকে আসা নেতা-কর্মীরা মাঠে ঢুকতে পারেননি। তারা আশ্রয় নিয়েছেন মাদ্রাসা মাঠের পাশে হযরত শাহমখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

কেয়া/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়