ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চোর বলায় রুমমেটকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ১৭ জানুয়ারি ২০২৩  
চোর বলায় রুমমেটকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় বুড়িচং উপজেলার দুর্গাপুরের নোয়াপাড়া এলাকায় মঞ্জুরুল ও নাহিদ নামের দুইজন একটি বাড়িতে ভাড়া থাকতেন। সম্প্রতি মঞ্জুরুলের পকেট থেকে ১৫০০ টাকা খোয়া যাই। ওই ঘটনায় মঞ্জুরুল সরাসরি নাহিদকে চোর দাবি করেন এবং স্থানীয়দের কাছে ঘটনাটি বলে বেড়াতে শুরু করেন। এতে নাহিদ মঞ্জুরুলের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। 

গত শুক্রবার রাতে মঞ্জুরুলকে ঘুমন্ত অবস্থায় নাহিদ মাথায় দা দিয়ে ছয়টি কোপ দিয়ে হত্যা করেন। পরে তার লাশ কাবিলা এলাকার একটা কবরস্থানের পাশে মাটি চাপা দেন নাহিদ। 

গতকাল সোমবার নাহিদকে আটক করে পুলিশ। পরে তিনি দোষ শিকার করে পুলিশকে লাশের সন্ধান দেন। এতে হত্যার রহস্য উন্মোচিত হয়। 

নিহত মঞ্জুরুল (২৬) রংপুরের বদরগঞ্জ থানার আলা মিয়ার ছেলে। 

আটক যুবক নাহিদ (১৮) একই জেলার তারাগঞ্জ উপজেলার বাসিন্দা। 

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, ঘটনার শুরু কয়েকদিন আগে। গতকাল বিকেলে আমাদের কাছে সাধারণ ডায়েরি (জিডি) করতে আসেন নিহত মঞ্জুরুলের ভাই। পরে আমরা তার রুমমেটকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। তার কথায় সন্দেহ হলে আমরা তাকে আরও জিজ্ঞাসাবাদ করি। এক পর্যায়ে তিনি আমাদের কাছে বিস্তারিত বলেন। 

তিনি আরও বলেন, আটক নাহিদ জানায়, চোর বলাতে মঞ্জুরুলকে হত্যা করেছেন তিনি। পরে লাশ মাটি চাপা দেন। আটক যুবকের তথ্যের ভিত্তিতে আমরা মঞ্জুরুলের লাশ উদ্ধার করি। 

ওসি বলেন, নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে। নাহিদ পুলিশ হেফাজতে আছেন।

রুবেল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়