ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতার গাড়িতে ককটেল হামলা, আহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ২৫ মার্চ ২০২৪   আপডেট: ১১:০২, ২৫ মার্চ ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতার গাড়িতে ককটেল হামলা, আহত ১

চাঁপাইনবাবঞ্জ জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ মো. আব্দুস সালামের প্রাইভেটকারে ককটেল হামলার ঘটনা ঘটেছে। এতে আব্দুস সালাম প্রাণে বাঁচলেও জেলা পরিষদের হিসাবরক্ষক মামুন রশিদ আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাত ১০টার দিকে সদর উপজেলার ঘোড়াস্ট্যান্ড-চৌধুরী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মামুন রশিদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুস সালামসহ আরও কয়েকজন প্রাইভেটকারে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দুর্বৃত্তরা প্রাইভেটকারে হামলা চালায়। এ ঘটনায় মামুন রশিদ আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাইভেটকার চালক আব্দুর রহিম বলেন, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ঘোড়াস্ট্যান্ড-চৌধুরী মোড় পার হলে প্রাইভেটকার লক্ষ্য করে ১০-১২টি ককটেল ছুঁড়ে দুর্বৃত্তরা। এতে গাড়ির সামনের গ্লাস ভেঙে ককটেলের স্প্রিন্টার মামুনের শরীরে লাগলে সে আহত হয়।

আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষরা এই হামলা চালিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, একটি চলন্ত প্রাইভেটকারে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজন আহত হয়েছেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ