ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

বিশ্বকাপের থিম সং-এর মিউজিক ভিডিও প্রকাশ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২ মে ২০২৪   আপডেট: ২৩:০৬, ২ মে ২০২৪
বিশ্বকাপের থিম সং-এর মিউজিক ভিডিও প্রকাশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠে গড়াতে আর মাত্র বাকি ৩০ দিন।  তার আগে আজ বৃহস্পতিবার (০২ মে, ২০২৪) বিশ্বকাপের অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

মিউজিক ভিডিওতে আছেন অলিম্পিকে আটবার স্বর্ণজয়ী দৌড়বিদ উসাইন বোল্ট, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইল, আলী খান, শিব নারায়ণ চন্দরপল ও ক্যারিবিয়ানের অন্যান্য তারকারা।

‘আউট অব দিস ওয়ার্ল্ড’ শিরোনামের থিম সংটি গেয়েছেন গ্রামি অ্যাওয়ার্ড বিজয়ী জ্যামাইকান সঙ্গীতশিল্পী সন পল ও ত্রিনিদাদের সোকা সুপারস্টার কেস।

গানটি সম্পর্কে শন পল বলেছেন, ‘আমি সবসময় বিশ্বাস করি যে ক্রিকেটের মতো সংগীতও মানুষকে একতা ও উদযাপনে একত্রিত করার ক্ষমতা রাখে। এই গানটি মূলত ইতিবাচক শক্তি এবং ক্যারিবিয়ানদের গর্ব সম্পর্কিত। আমি বড় এই ক্রিকেট কার্নিভাল শুরু হওয়ার জন্য এবং ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেডিয়ামে এসে দর্শকদের সাথে গান গাইতে ও শুনতে অপেক্ষা করতে পারছি না।’

কেস বলেন, ‘ক্রিকেট সবসময়ই ক্যারিবিয়ান সংস্কৃতির একটি প্রধান অংশ, তাই আমি টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল সঙ্গীত লিখতে এবং রেকর্ড করতে পেরে সম্মানিতবোধ করছি। শ্রদ্ধা জানাই সমগ্র ক্রুদের প্রতি, যাদের সৃজনশীল ইনপুট এই সঙ্গীতটিকে অনুপ্রাণিত করেছে। ট্র্যাকটি ক্রিকেটের প্রাণবন্ত সংস্কৃতি ও শক্তিকে মূর্ত করে তুলেছে।’

আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে মেগা ক্রিকেট কার্নিভাল ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪।’ যেখানে বিশ্বের ২০টি দল অংশ নিবে। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ৫৫টি ম্যাচ।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়