ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

খিলগাঁওয়ে তোশকে মোড়ানো হাত-পা বাঁধা যুবকের লাশ

প্রকাশিত: ২২:৫৬, ২ মে ২০২৪   আপডেট: ২২:৫৭, ২ মে ২০২৪
খিলগাঁওয়ে তোশকে মোড়ানো হাত-পা বাঁধা যুবকের লাশ

রাজধানীর খিলগাঁও উত্তর গোড়ান এলাকা থেকে হাত-পা বাঁধা এবং তোশক দিয়ে মোড়ানো অবস্থায় হাবিবুর রহমান রুবেল (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ মে) সকাল ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালের দিকে সংবাদ পেয়ে উত্তর গোড়ান আইসক্রিম ফ্যাক্টরির একটি গলি থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ওই যুবকের হাত-পা বাঁধা ও চটের বস্তা এবং তোশক দিয়ে পেঁচানো অবস্থায় ছিল। এ ছাড়া মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই যুবককে কুপিয়ে হত্যার পর দুর্বৃত্তরা মরদেহ একটি সরু গলিতে ফেলে রেখে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এসআই আরও জানান, জানা গেছে নিহত যুবক খিলগাঁও মেরাদিয়া কসাইবাড়ী এলাকায় স্ত্রী শারমিন আক্তারকে নিয়ে থাকতেন। স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন। তবে রুবেল পেশায় কিছু করতেন না। রুবেলের বাবার নাম মৃত আব্দুল ওহাব। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবিনগর থানার গোপালপুরে।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়