ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

শিক্ষা প্রকৌশল অফিসে ঠিকাদারকে পেটালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

কুমিল্লা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:২৬, ২ এপ্রিল ২০২৪
শিক্ষা প্রকৌশল অফিসে ঠিকাদারকে পেটালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

আহত ঠিকাদার মাসুদুল ইসলাম বাবু

কুমিল্লায় ঠিকাদার মাসুদুল ইসলাম বাবুকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। পরে তাঁকে উদ্ধার করে নগরীর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) নগরীর টমছমব্রিজ এলাকার শিক্ষা প্রকৌশলীর কার্যালয়ে তাকে পেটানো হয়। 

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সূত্র জানায়, প্রায় পাঁচ বছর ধরে এ কার্যালয়ের ঠিকাদারি নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের বিরোধ চলে আসছে। এর মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম রিন্টু বর্তমান এবং আহত মাসুদুল ইসলাম বাবু সাবেক সংসদ সদস্যের অনুসারী।

আহত ঠিকাদার মাসুদ বলেন, ‘সোমবার একজন প্রকৌশলীর ফোন পেয়ে আমি ঠিকাদারি কাজের বিষয়ে কথা বলতে কার্যালয়ে যাই। এ সময় আমার পিছু নেন ঠিকাদার ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলামসহ সহযোগীরা। একপর্যায়ে ২০-২৫ জন আমাকে পেছন থেকে ধরে ফেলেন। এ সময় আমি দৌঁড়ে শিক্ষা প্রকৌশল ভবনের দ্বিতীয়তলায় নির্বাহী প্রকৌশলীর কক্ষে আশ্রয় নেই। সেখান থেকে আমাকে ধরে এনে মুখে কাপড় ঢুকিয়ে মারধর করেন। কর্মকর্তা-কর্মচারীরা ঘটনা দেখলেও ভয়ে এগিয়ে আসেননি।’ 

ঠিকাদার মাসুদের অভিযোগ, পাঁচ শতাংশ কমে টেন্ডারে অংশগ্রহণ করার জন্য তিনি হামলার শিকার হয়েছেন। তারা টেন্ডারের সিন্ডিকেট ধরে রাখতে চান। 

বিষয়টি নিয়ে কথা বলতে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম রিন্টুর মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও বন্ধ থাকায় তাঁর বক্তব্য জানা যায়নি।

কুমিল্লা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আলী ইমামও মন্তব্য করতে রাজি হননি।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. ফিরোজ হোসেন বলেন, মৌখিকভাবে বিষয়টি জেনেছেন। তবে কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।
 

রুবেল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়