ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

নীলফামারীতে ফেনসিডিলসহ ভিডিও ভাইরাল শিক্ষক গ্রেপ্তার 

নীলফামারী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ৬ এপ্রিল ২০২৪  
নীলফামারীতে ফেনসিডিলসহ ভিডিও ভাইরাল শিক্ষক গ্রেপ্তার 

গ্রেপ্তার সহকারী শিক্ষক আহসান আলমগীর আপেল

অবশেষে পুলিশের হাতে ধরা পড়ল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া সহকারী শিক্ষক আহসান আলমগীর আপেল (৪২)। শুক্রবার (৫ এপ্রিল) রাতে নীলফামারীর ডোমার উপজেলার সোনরায় বাজার এলাকার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে নীলফামারী সদর থানা পুলিশ। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে পলাশবাড়ী এলাকায় ফেনসিডিলসহ জনতার হাতে আপেলের আটক হওয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। আপেল সোনারায় এলাকার খোরশেদ আলমের ছেলে ও উপজেলার নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়ার পর আপেলকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। শুক্রবার রাতে আপেল বাড়িতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক ক্রয়-বিক্রয়ে ব্যবহৃত পালসার মোটরসাইকেল জব্দ করা হয়েছে। নীলফামারী সদর থানায় মামলা করা হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, শনিবার (৬ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) আপেলের মোটরসাইকেল পড়ে গেলে কাগজের কার্টন হতে বেশকিছু ফেনসিডিলের বোতল বেরিয়ে আসে। ওই সময় এলাকাবাসী তাকে আটক করে। কিন্তু কৌশলে আপেল সেখান হতে পালিয়ে যায়। ফেনসিডিলসহ জনতার হাতে আটক হওয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

সিথুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়