ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

বিজয়নগরে নিখোঁজ নারী প্রার্থীকে পাওয়া গেলো নারায়ণগঞ্জ কাঁচপুরে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৩০ মে ২০২৪   আপডেট: ১২:২১, ৩০ মে ২০২৪
বিজয়নগরে নিখোঁজ নারী প্রার্থীকে পাওয়া গেলো নারায়ণগঞ্জ কাঁচপুরে

প্রীতি খন্দকার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমার খোঁজ পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে হাইওয়ে থানায় নিজেদের হেফাজতে নিয়ে আসে। তাকে বিজয়নগর থানায় নিয়ে আসা হচ্ছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পড়ুন:  ৩০ ঘণ্টা পার হলেও খোঁজ মেলেনি নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে তিনি জানান, কিভাবে কি হয়েছে সেটা তাকে নিয়ে আসার পর বলা যাবে। পুলিশের একটি টিম সেখানে গিয়েছে বলেও জানান তিনি।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলে আসছিলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সার্ভার ক্রুটির কারণে প্রীতির মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্টের আদেশে তিনি প্রার্থিতা ফিরে পান।  মঙ্গলবার (২৮ মে) দুপুরে হরষপুর ইউনিয়নে দুইজন সহযোগী নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাহিরে আসেন আর প্রীতি ভোটারদের সাথে ভিতরে কথা বলছিলেন। প্রায় ২০মিনিট পার হলেও বের হয়ে না আসায় ঐ  দুই সহযোগী ভিতরে যান। কিন্তু প্রীতিকে আর খুঁজে পাননি।  সহকারি রিটার্নিং কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে বিষয়টি অবগত করা হয়। পরে এ বিষয়ে থানায় জিডি করেন স্বামী মাসুদ খন্দকার। স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

বেলা ১১টায় মাসুদ খন্দকার বলেন, বিজয়নগর থানা থেকে সকাল সাড়ে ৮ টায় জানিয়েছে আমার স্ত্রীকে তারা পেয়েছেন। তিনি নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে থানাতে আছেন। আমি গাড়ি নিয়ে সেখানে যাচ্ছি, এখন ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবে আছি। কিভাবে কি হয়েছে গিয়ে জানাতে পারবো।

পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ