ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:১৯, ১৬ এপ্রিল ২০২৪
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক তারিকুল হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য পদে নিয়োগ পেয়েছেন। অধ্যাপক প্রদীপ পাণ্ডের আবেদনের প্রেক্ষিতে আগামীকাল (১৭ এপ্রিল) পূ্র্বাহ্ন থেকে জনসংযোগ দপ্তরের প্রশাসকের দায়িত্ব থেকে তাকে অব্যহতি দেওয়া হলো।

ওই আদেশে আরও বলা হয়, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক প্রণব কুমার পাণ্ডেকে আগামীকাল (১৭ এপ্রিল) থেকে তিন বছরের জন্য জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

প্রসঙ্গত, অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে ১৯৯৫ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ থেকে অনার্স এবং ১৯৯৬ সালে মাস্টার্স শেষ করেন। এরপর ১৯৯৮ সালে একই বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন। বর্তমানে তিনি ওই বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত। তিনি ২০০৯ সালে হংকং এর সিটি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

এ ছাড়াও তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, বিভাগের সভাপতি ও আইকিএসি-এর অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি জনসংযোগ দপ্তরের সদ্য সাবেক প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের ভাই।

/শাকিবুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়