ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

ইউআইইউতে মিট দ্য কর্পোরেট লিডার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ২৯ এপ্রিল ২০২৪  
ইউআইইউতে মিট দ্য কর্পোরেট লিডার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) ‘মিট দ্য কর্পোরেট লিডার’ শিরোনামে একটি অ্যাকাডেমিক ও কর্পোরেট শেয়ারিং সেশন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার (২৮ এপ্রিল) বিকাল ৩টার দিকে বিবিএ প্রোগ্রামের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ইউআইইউ’র উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল কাশেম মিয়া এবং মূল বক্তা হিসেবে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিম উপস্থিত ছিলেন। 

এছাড়া ইউআইইউ’র বিবিএ প্রোগ্রামের পরিচালক অধ্যাপক ড. সালমা করিম সভাপতিত্বে ইউআইইউ’র স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিক্সের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মুসা উপস্থিত ছিলেন।

শেহজাদ মুনিম বলেন, তরুণদের মধ্যে আমরা যোগাযোগ দক্ষতা, দলগত কাজের মানসিকতা এবং কাজের প্রতি সর্বোচ্চ ত্যাগকে প্রাধান্য দিয়ে থাকি। তরুণদের অনেক বেশি পরিশ্রমের পরিবর্তে দলগত কাজে বেশি সাফল্য আসে। তাদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি আরও বেশি বিনয়ী হওয়া উচিত। এসময় তিনি দেশের ব্যবসায়িক নানা চ্যালেঞ্জ এবং উদ্যোগের বিষয় তুলে ধরেন।

ইউআইইউ উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল কাশেম মিয়া শিক্ষার্থীদের আগামীদিনের জন্য ভালো মানুষ হয়ে গড়ে উঠার পরামর্শ দেন। এছাড়াও তিনি তাদেরকে সময় সচেতনতা, নতুন নতুন বিষয়গুলো শেখা এবং সময়ের সঠিক ব্যবহারের পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারিসহ বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।

/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়