ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ক্যানসার আক্রান্ত ডিপ্লোমা প্রকৌশলীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ৭ মে ২০২৪   আপডেট: ১১:১৭, ৭ মে ২০২৪
ক্যানসার আক্রান্ত ডিপ্লোমা প্রকৌশলীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর

ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ধারাবাহিক কল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে আরও একটি মানবিক কাজ সম্পন্ন হলো৷

শনিবার (৪ মে) রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি প্রকৌশলী মো. সাখাওয়াত হোসেন শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এ কে এম এ হামিদ, বিশেষ অতিথি ছিলেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মো. খবির হোসেন।

‘বাঁচতে চায় অনুপ কুমার পাল’-এ স্লোগানকে সামনে রেখে মারাত্মক দূরারোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসার জন্য অ্যালামনাই অ্যাসোসিয়শনের উদ্যোগে এই ক্ষুদ্র প্রয়াস।

অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কামরুল ইসলাম লিখনের সঞ্চলনায় বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নজরুল ইসলাম।

প্রধান অতিথি এ কে এম এ হামিদ তার বক্তব্যে এই ধরনের কল্যাণমূলক কার্যক্রমের উদ্যোগকে স্বাগত জানান এবং একজন সাধারণ দরিদ্র পিতার সন্তান ক্যানসারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসা সহয়তার বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনায় নেন। এ ধরনের মানবিক কার্যক্রম ভবিষ্যতে আরো বেগবান করার লক্ষ্যে অ্যাসোসিয়েশনের নেতাদের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের প্রাক্তন ছাত্র ২০২২ সালে পাসকৃত অনুপ কুমার পালের পরিবারের হাতে চেক এবং নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিরা।

এ সময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

/সাজ্জাদ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়