ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার বিক্রি সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ৫ মে ২০২৪   আপডেট: ২২:০১, ৬ মে ২০২৪
ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার বিক্রি সম্পন্ন

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একজন উদ্যোক্তা পরিচালক পূর্ব ঘোষণা অনুযায়ী শেয়ার বিক্রি সম্পন্ন করেছেন। তিনি ১০ হাজার শেয়ার বিক্রি করার ঘোষণা দিয়েছিলেন।

রোববার (৫ মে) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উদ্যোক্তা পরিচালক এস এম আশরাফুল আলম। তার হাতে ৬ কোটি ৫৬ লাখ ৮৮ হাজার ৮৮টি শেয়ার রয়েছে। এর মধ্যে, থেকে তিনি ১০ হাজার শেয়ার পূর্ব ঘোষণা অনুযায়ী বিক্রি করেছেন।

শেয়ার বিক্রির ঘোষণার পর থেকে ৩০ দিনের মধ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পাবলিক ও ব্লক মার্কেটে উল্লিখিত পরিমাণ শেয়ার তিনি বিক্রি করেছেন। এর আগে, চলতি বছরের গত ২৪ মার্চ তিনি শেয়ার বিক্রি করার ঘোষণা দেন।

প্রসঙ্গত, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পুঁজিবাজারে তালিকাভুক্ত হয় ২০২০ সালে। ‘এ’ ক্যাটাগরির এ কোম্পানিটির পরিশোধিত মূলধন ৩০২ কোটি ৯২ লাখ ৮০ হাজার টাকা। সে হিসাবে কোম্পানিটির মোট শেয়ার সংখ্যা ৩০ কোটি ২৯ লাখ ২৮ হাজার ৩৪৩টি। এর মধ্যে কোম্পানিটির উদ্যোক্তা পরিচালকদের হাতে ৯৮.৯০ শতাংশ, প্রতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে ০.৪৪ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের হাতে ০.১০ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীদের হাতে ০.৫৬ শতাংশ শেয়ার রয়েছে।

ঢাকা/এনটি/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়