ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

মানারাতে নারগিস সুলতানাকে সংবর্ধনা 

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ১৬ মে ২০২৪  
মানারাতে নারগিস সুলতানাকে সংবর্ধনা 

অধ্যাপক পদে পদোন্নতি পাওয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৫ মে) বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে ফার্মেসি বিভাগের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান। এতে ফার্মেসি বিভাগের ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা ক্রেস্ট ও ফুল দিয়ে অধ্যাপক ড. নারগিস সুলতানা চৌধুরীকে সংবর্ধিত করেন।  এছাড়া কেক কেটে অনুষ্ঠান উদযাপন করেন ছাত্র-ছাত্রীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মানারাত ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান বলেন, পয়গম্বররা যেমন মানুষকে আলোর পথ দেখিয়েছেন। শিক্ষকরাও সেই কাজটি করেন। আর বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার ধরনটাই হচ্ছে জ্ঞান শিক্ষা দেওয়া, বিতরণ করা আর জ্ঞান উৎপাদন করা। এ বিষয়ে সচেষ্ট হতে আমি আমাদের শিক্ষকদের আহ্বান জানাচ্ছি।

তিনি মানারাত ইউনিভার্সিটির উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে এ বিশ্ববিদ্যালয়ের দীর্ঘ ২৩ বছরের পথচলায় এই প্রথম অধ্যাপক হওয়ার মধ্য দিয়ে যে নজির স্থাপিত হলো শিক্ষকেরা তাদের জ্ঞান দিয়ে তা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. নারগিস সুলতানা চৌধুরী তার পদোন্নতির জন্য সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মানারাত বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তার প্রচেষ্টা অব্যাগত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক রাকিব আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষক ও কর্মকর্তাদের মাঝে বক্তৃতা করেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন ও  ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, এমআইইউ রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন, ইংরেজি বিভাগের প্রধান আহমদ মাহবুব-উল-আলম, আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, সেন্টার ফর জেনারেল এডুকেশনের পরিচালক মোহাম্মাদ আবুল কালাম আজাদ, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান মো. মামুন উদ্দীন, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক তাসমিয়া মোসলেহ উদ্দীন,   জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজ্জামান, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক রিক্তা বানু, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসেন প্রমুখ। 

/সুমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ