ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ১৪ নভেম্বর ২০২০   আপডেট: ১০:৪২, ১৫ নভেম্বর ২০২০
চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্র

লাইফ সাপোর্টে থাকা প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চ্যাটার্জির শারীরিক অবস্থা ‘সঙ্কটাপন্ন’ বলে চিকিৎসকরা জানিয়েছেন। প্রবীণ এ অভিনেতার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান অরিন্দম কর শনিবার (১৪ নভেম্বর) বিকেলে এক নিউজ বিফ্রিংয়ে সৌমিত্রর শারীরিক অবস্থা অতি সঙ্কটাপন্ন পর্যায়ে রয়েছে বলে জানান। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

অরিন্দম কর বলেন, ‘এখন যে চিকিৎসা করা হচ্ছে, তাতে সৌমিত্র চ্যাটার্জি সাড়া দিচ্ছেন না। তার শারীরিক অবস্থা খুবই সঙ্কটজনক। উনি যাতে ভালো হয়ে ওঠেন, আমাদের সবাইকে সেই প্রার্থনা করতে হবে।’

হাসপাতাল কর্তৃপক্ষের মতে, গত ২৪ ঘণ্টায় কিংবদন্তি এ অভিনেতার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। তার অঙ্গপ্রত্যঙ্গ সচল রাখার জন্য পুরোপুরি লাইফ সাপোর্টে রাখা হয়েছে। আপাতত শারীরিক যে অবস্থা, এ অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য মিরাকেল বা অলৌকিকের প্রয়োজন রয়েছে। 

হাসপাতাল থেকে সৌমিত্রর পরিবার-পরিজনকে ইতিমধ্যে খবর দেওয়া হয়েছে। চিকিৎসকরা প্রাণপণে চেষ্টা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন মেডিক্যাল বোর্ডের প্রধান অরিন্দম কর।

করোনায় আক্রান্ত প্রবীণ অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি দক্ষিণ কলকাতার বেলভিউ হাসপাতালে এক মাসের বেশি সময় ধরে চিকিৎসাধীন রয়েছেন। তিনদিন আগে তার শ্বাসনালীতে অস্ত্রোপচার করা হয়। সেসময় শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল থাকলেও, শুক্রবার থেকে অবনতির দিকে যায়।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়