ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সৌমিত্র চ্যাটার্জির খোঁজ নিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ২০ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:২৪, ২০ অক্টোবর ২০২০
সৌমিত্র চ্যাটার্জির খোঁজ নিলেন অমিতাভ

ভারতীয় বাংলা সিনেমার বরেণ্য অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি। বেশ কিছুদিন ধরে অসুস্থ এই বর্ষীয়ান অভিনেতা।

এদিকে হাসপাতালে ভর্তি সৌমিত্র চ্যাটার্জির শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। জানা গেছে, অমিতাভ যে চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন তিনি ও সৌমিত্র চ্যাটার্জির চিকিৎসক দুজন ভালো বন্ধু। সেই সূত্রে তার চিকিৎসকের কাছে সৌমিত্রের শারীরিক অবস্থার খবর নিয়েছেন বলিউডের ‘বিগ বি’।

করোনা আক্রান্ত হয়ে গত ৬ অক্টোবর হাসপাতালে ভর্তি হন সৌমিত্র চ্যাটার্জি। পরবর্তী সময়ে তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। তবে গত সপ্তাহে করোনামুক্ত হয়েছেন এই অভিনেতা। এখন তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো।

সোমবার (১৯ অক্টোবর) সৌমিত্রের মেডিক্যাল টিমের একজন সিনিয়র চিকিৎসক ভারতীয় এক সাংবাদমাধ্যমে বলেন, ‘আমরা আশা করছি আগামী ৪-৫ দিনের মধ্যে তার শারীরিক অবস্থা আরো উন্নতি হবে। তার ফিজিওথেরাপি আরো বাড়িয়ে দেওয়া হয়েছে, যেন তিনি আরো দ্রুত সুস্থ হয়ে ওঠেন। আমরা তার বুকে ও বিভিন্ন অঙ্গে থেরাপি দিচ্ছি। আশা করছি, দুই একদিনের মধ্যে সহযোগিতা নিয়ে তিনি হাঁটা চলা করতে পারবেন।’

এছাড়া মস্তিষ্কের থেরাপির জন্য সৌমিত্র চ্যাটার্জিকে বই পড়তে দিচ্ছেন চিকিৎসকরা। পাশাপাশি ৮৪ বছর বয়সি এই অভিনেতাকে মিউজিক থেরাপিও দেওয়া হচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়