RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

মৃত্যু গুজব ও ভাইরাল ছবি নিয়ে সৌমিত্র কন্যার ক্ষোভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ১৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:৪২, ১৪ অক্টোবর ২০২০
মৃত্যু গুজব ও ভাইরাল ছবি নিয়ে সৌমিত্র কন্যার ক্ষোভ

বাবার পাশে পৌলমী বোস (ডানে)

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ভারতীয় বাংলা সিনেমার প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি।

রোববার (১৩ অক্টোবর) এ অভিনেতার শারীরিক অবস্থার অস্বাভাবিক রকম অবনতি ঘটে। মঙ্গলবার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়। এদিন সন্ধ্যায় সৌমিত্র কন্যা পৌলমী বোস জানান—তার বাবার বাইপ্যাপ বা নন ইনভেসিভ ভেন্টিলেশন খুলে নেওয়া হয়েছে। এক শতাংশ হলেও তার উন্নতি হয়েছে।

এদিকে সৌমিত্রর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা এখনো চলমান রয়েছে। সৌমিত্র মারা গিয়েছেন—এটুকু লিখে একাধিক পোস্ট মঙ্গলবার দুপুর থেকেই ফেসবুকে ছড়িয়ে পড়ে। তথ্যের সত্যতা যাচাই না করে মানুষও হুজুগে এ পোস্ট ছড়িয়ে দিচ্ছেন।

শুধু তাই নয়, আইসিইউর বেডে শুয়ে থাকা সৌমিত্র চ্যাটার্জির ছবি এরই মধ্যে ফাঁস হয়েছে। যা এখন বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। আর এসব বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সৌমিত্রর কন্যা পৌলমী বোস।

বিষয়টি নিয়ে মঙ্গলবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে পৌলমী তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেন—করোনা আক্রান্ত বাবার শারীরিক পরিস্থিতি নিয়ে খুব উৎকণ্ঠার মধ্যে আছি। আইসিইউতে চিকিৎসাধীন আমার বাবার ছবি ও মেডিক্যাল বুলেটিন অনুমতি ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে খুবই মর্মাহত, দুঃখিত ও হৃদয় ভেঙে গেছে। দয়া করে বাবার গোপনীয়তা রক্ষা করুন এবং তাকে সম্মান দিন। আমি মনে করি, এটুকু তার প্রাপ্য। দয়া করে এ ধরনের ছবি, তথ্য ও গুজব ছড়িয়ে দিবেন না। আমাদের পরিবারের পক্ষ থেকে এটা আপনাদের কাছে অনুরোধ। সবাই বাবার সুস্থতার জন্য প্রার্থনা করবেন।

গত ৫ অক্টোবর সৌমিত্র চ্যাটার্জির কোভিড-১৯ পজিটিভ আসে। পরের দিন তাকে দক্ষিণ কলকাতার বেলবিউ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বুধবার (১৪ অক্টোবর) দ্বিতীয়বারের মতো তার কোভিড-১৯ পরীক্ষা করানো হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়