ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নাটকের সেই ‘গুনগুন’ উপনির্বাচনে লড়বেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৩১ মে ২০২১  
নাটকের সেই ‘গুনগুন’ উপনির্বাচনে লড়বেন?

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘খড়কুটো’। এ নাটকের ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন তৃণা সাহা। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে স্বামী নীল ভট্টাচার্যকে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন এই অভিনেত্রী। কিন্তু এ নির্বাচনে লড়তে দেখা যায়নি তাকে।

এদিকে গুঞ্জন উড়ছে, বিধানসভা উপনির্বাচনে খড়দহ কেন্দ্র থেকে ভোটে লড়বেন বাংলা টেলিভিশনের তারকা তৃণা সাহা। রোববার (৩০ মে) সন্ধ্যা থেকে এই গুঞ্জন চাউর হয়েছে। আর তাতেই সরগরম নেটদুনিয়া। কিন্তু তৃণা কি সত‌্যি সত‌্যি নির্বাচনে লড়বেন? এ প্রশ্ন তার ভক্ত অনুরাগীদের।

বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে কথা বলেছেন তৃণা। তার ভাষায়—‘আজ সকাল থেকে অনেক ফোন আসছে। কিন্তু আপাতত আমার ভোটে দাঁড়ানোর কোনো পরিকল্পনা নেই।’ ভবিষ্যতে ভোটে দাঁড়াবেন কিনা? জবাবে এই অভিনেত্রী বলেন, ‘ভবিষ্যৎ নিয়ে আমি ব্ল্যাঙ্ক। ভবিষ্যতের কথা কেউ বলতে পারে না।’

খড়দহ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী ছিলেন প্রয়াত কাজল সিনহা। ষষ্ঠদফা ভোটের আগের দিন করোনায় আক্রান্ত হন তিনি। সেদিন বেলেঘাটা আইডিতে ভর্তি করা হয় তাকে। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয় তাকে। টানা তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা যান তিনি।

‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুন চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তৃণা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও খুব পছন্দের অভিনেত্রী তিনি। নীল ও তৃণার বিয়েতেও এসেছিলেন মু্খ্যমন্ত্রী। আপাতত তৃণা ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এ বিষয়ে তৃণা বলেন—‘খড়কুটো’ নাটকের কিছু সঞ্চিত এপিসোড এখনো আছে। তা শেষ হলে বাড়ি থেকে কাজ শুরু করব।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়