ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

টপলেস ছবি প্রসঙ্গে রাইমা যা বললেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ৪ জুন ২০২১   আপডেট: ১৫:৫৬, ৪ জুন ২০২১
টপলেস ছবি প্রসঙ্গে রাইমা যা বললেন

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। অনেক দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ওয়েব সিরিজেও নিয়মিত দেখা যায় তাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে রাইমার একটি খোলা পিঠের ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে, জিন্স পরা রাইমার ওপরের দিকে পিঠ খোলা, সামনে বুকের দিকে একটি টপস দিয়ে ঢেকে রেখেছেন। পরবর্তী সময়ে এটি নিয়ে অনেক সমালোচনা হয়েছে। অনেকেই অশ্লীল ভাষায় তাকে কটাক্ষ করেছেন। এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

রাইমা সেন বলেন, ‘টপলেস ছবির জন্য কুমন্তব্য করা হলেও কোনো সিনেমার চরিত্র পেতে এটি করিনি। আমার ইমেজ নিয়ে একদম চিন্তা করি না। ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য কিছু ফটোশুট করিয়েছিলাম। আমি যে চরিত্রগুলো ডিজার্ভ করি সেগুলো এমনিতেই পাবো। নিজের দক্ষতা দিয়ে জায়গা করেছি। ফটোশুট করলেই কোনো চরিত্রে আমাকে কেউ নেবেন না। আমার মনে হয় না টপলেস ছবি তোলার ফলে সাহসী দৃশ্যের জন্য আমাকে কেউ সিনেমায় নেবেন।’

রাইমার আরেক পরিচয় তিনি অভিনেত্রী ও রাজনীতিবিদ মুনমুন সেনের মেয়ে ও কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। রাইমার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে— ‘চোখের বালি’, ‘অন্তরমহল’, ‘নিশিযাপন’, ‘খেলা’, ‘নৌকাডুবি, ‘বাইশে শ্রাবণ’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘দ্বিতীয় পুরুষ’ ইত্যাদি। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য লাস্ট আওয়ার’ ওয়েব সিরিজে দেখা গেছে রাইমাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়