Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

‘কাগজ’-এ নাম লেখালেন ইমন আইরিন

প্রকাশিত: ১৬:১৩, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৬:১৪, ২৭ জুলাই ২০২১
‘কাগজ’-এ নাম লেখালেন ইমন আইরিন

চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। এবার তারা ‘কাগজ দ্য পেপার’ নামের নতুন সিনেমায় নাম লেখালেন। সিনেমাটি পরিচালনা করছেন জুলফিকার জাহেদী।

কীভাবে ফিলোসফির মৃত্যু হয় সে গল্প সিনেমায় তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভ্যালগুলো উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানান এর নির্মাতা।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।’

পরিচালক জুলফিকার জাহেদী বলেন, ‘ঈদের পরই সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।'

ইমন-আইরিন ছাড়াও এতে আরো অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদসহ অনেকে।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়