ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

মা হচ্ছেন ব্রিটনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ১২ এপ্রিল ২০২২   আপডেট: ১৩:৪০, ১২ এপ্রিল ২০২২
মা হচ্ছেন ব্রিটনি

মা হচ্ছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। হবু স্বামী স্যাম আজগারির সন্তানের মা হচ্ছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মা হওয়ার ঘোষণা দিয়েছেন ‘বেবি ওয়ান মোর টাইম’খ্যাত এই গায়িকা। তিনি জানান, হাওয়াই থেকে ছুটি কাটিয়ে নিজেকে কিছুটা ভারী মনে হচ্ছিল তার। এরপর প্রেগন্যান্সি টেস্ট করান। পরে জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা।

ব্রিটনি আরো জানান, অন্তঃসত্ত্বা অবস্থায় বেশি বাহিরে বের হবেন না তিনি। কারণ এতে করে ফটো সাংবাদিকরা টাকার জন্য তার ছবি তোলার প্রতিযোগিতা শুরু করে দেবে। এই বিশেষ মুহূর্তে যোগ ব্যায়াম করে সময় কাটাবেন বলে জানান এই শিল্পী।

প্রথম অ্যালবাম দিয়েই সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্রিটনি স্পিয়ার্স। সংগীতাঙ্গণে ঝড় তুলতেন তিনি। এর আগে দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

২০০৮ সালে বিষণ্নতা ও অবসাদের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ব্রিটনি। সেই সময় মার্কিন যুক্তরাষ্ট্রের কনজারভেটরশিপ আইনের অধীনে আদালতের আদেশে ব্রিটনির বাবা জিমিকে এই গায়িকার সব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার দেওয়া হয়। গত ১৩ বছর ধরে ব্রিটনি স্পিয়ার্সের জীবনযাত্রা ও আর্থিক সমস্ত কিছু নিয়ন্ত্রণ করছেন তার বাবা।

পরবর্তী সময়ে এই ‘বন্দিদশা’ থেকে মুক্তি চান ব্রিটনি। তার অভিযোগ, ইচ্ছার বিরুদ্ধে তাকে জন্মনিয়ন্ত্রক ওষুধ খেতে বাধ্য করা হয়। শুধু তাই নয়, প্রেমিকের সঙ্গে বিয়ে করতে ও আবার সন্তান নিতেও তাকে বাধা দেওয়া হচ্ছে। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। এই কনজারভেটরশিপ তার ভালোর চেয়ে খারাপই বেশি করছে বলে দাবি করেন। এরপর গত বছর ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের একটি আদালত বাবার কনজারভেটরশিপ থেকে ব্রিটনিকে মুক্তি দেন।

অন্যদিকে, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স‌্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। গত বছর এই জুটি বাগদান সেরেছেন বলে জানা যায়।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়