ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাগদান সারলেন পপ তারকা ব্রিটনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ১৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৫২, ১৩ সেপ্টেম্বর ২০২১
বাগদান সারলেন পপ তারকা ব্রিটনি

দীর্ঘ দিনের প্রেমিক স‌্যাম আসগরির সঙ্গে বাগদান সারলেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এ গায়িকার ম‌্যানেজার  ব্র্যান্ডন কোহেন পিপল ম্যাগাজিনকে এ খবর নিশ্চিত করেছেন।

ব্র্যান্ডন কোহেন বলেন—‘এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে আজ (১৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন, ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত তারা।’

ব্রিটনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে স‌্যাম আসগরির সঙ্গে দেখা যায় ব্রিটনিকে। তার ডান হাতের অনামিকায় একটি আংটি শোভা পাচ্ছে। যা বারবার দেখান তিনি। অন‌্যদিকে স‌্যাম তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে স‌্যাম-ব্রিটনি চুম্বনরত অবস্থায় ক‌্যামেরাবন্দি হয়েছেন। এতেও ক‌্যামেরার সামনে হাত প্রদর্শন করে ব্রিটনি তার অনামিকায় শোভা পাওয়া আংটিটি দেখিয়েছেন।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়েসী স‌্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।  

ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট করেছেন স‌্যাম আসগরি

৩৯ বছর বয়েসী ব্রিটনি এর আগে দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু এ বিয়ে বেশি দিন টিকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

‘বেবি ওয়ান মোর টাইম’ স্টুডিও অ্যালবাম দিয়ে প্রায় ১৭ বছর আগে সংগীতাঙ্গণে ঝড় তোলেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। প্রথম অ্যালবাম দিয়েই সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। তার পরের গল্প কারো অজানা নয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়