ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

‘রাজকুমার দেখতে সবচেয়ে বেশি দর্শক ভিড় করেছে’

প্রকাশিত: ১৩:২৬, ২৩ এপ্রিল ২০২৪  
‘রাজকুমার দেখতে সবচেয়ে বেশি দর্শক ভিড় করেছে’

দেশসেরা চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা ঈদুল ফিতরের দিন থেকে এখনো প্রেক্ষাগৃহে রাজত্ব করছে। বিশেষ করে সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি আয় করছে এটি। সিনেপ্লেক্সের বাইরে শতাধিক সিঙ্গেল স্ক্রিনে মুক্তি পায় হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’।  

মুক্তির দিন থেকেই সিঙ্গেল স্ক্রিনে সিনেমাটি নিয়ে শাকিব ভক্তদের মধ্যে বাড়তি উন্মাদনা দেখা যায়। আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমা সিনেপ্লেক্সে মুক্তি পাওয়া ৮ সিনেমার মধ্যে সর্বাধিক দর্শক টেনেছে। এমনটাই জানিয়েছেন স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

মুক্তির ১০ দিনের মাথায় প্রথম সপ্তাহে প্রদর্শিত সিনেমাগুলোর শীর্ষ অবস্থান উল্লেখ করে  ফেসবুক পোস্ট দিয়েছেন স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এতে তারা জানান, ‘রাজকুমার’ দেখতে সবচেয়ে বেশি দর্শক ভিড় করেছে। বিক্রি হয়েছে অগ্রিম টিকিট। শুধু তাই নয়, মুক্তির দিন থেকে গত ২১ এপ্রিল পর্যন্ত ৮টি বাংলা সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তকমাও ‘রাজকুমার’ সিনেমার দখলে।

সোমবার সিনেপ্লেক্সের সিনিয়র বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, ৮টি বাংলা সিনেমার মধ্যে সবচেয়ে ভালো যাচ্ছে ‘রাজকুমার’। দিনের অন্যান্য সময়ে মোটামুটি ভালো দর্শক আসছে এবং বিকেলে ও সন্ধ্যার শো মোটামুটি হাউজফুল যাচ্ছে। আশা করছি, এ সপ্তাহ এবং আগামীতে ‘রাজকুমার’ ভালো যাবে।

সিনেমাটিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

‘রাজকুমার’ কেবল বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায়। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সিনেমাটির শুটিং হয়েছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়