ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

কোহলি-পতিদারের ফিফটিতে বড় সংগ্রহ পেলো বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ২৫ এপ্রিল ২০২৪  
কোহলি-পতিদারের ফিফটিতে বড় সংগ্রহ পেলো বেঙ্গালুরু

আইপিএলে নিজেদের নবম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিরাট কোহলি ও রজত পতিদারের ফিফটিতে ভর করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৬ রান করেছে। জিততে হায়দরাবাদকে করতে হবে ২০৬ রান।

কোহলি ৪৩ বলে ৪টি চার ও ১ ছক্কায় ৫১ রান করেন। এর মধ্য দিয়ে আইপিএলের এবারের আসরে তার মোট রান ৪০০ পেরোয়। হয় রেকর্ডও। আইপিএলের ইতিহাসে একমাত্র ব্যাটসম্যান হিসেবে দশ আসরে চার শতাধিক রান করার নজির স্থাপন করেন তিনি। তার আগে সুরেশ রায়না সর্বোচ্চ নয় আসরে চার শতাধিক রান করেছিলেন।

পতিদার মাত্র ২০ বলে ২ চার ও ৫ ছক্কায় ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন। ফাফ ডু প্লেসিস ৩ চার ও ১ ছক্কায় করেন ২৫ রান। শেষদিকে ক্যামেরুন গ্রিন ২০ বলে ৫ চারে অপরাজিত ৩৭ রানের ইনিংস খেলে দলীয় সংগ্রহকে ২০৬ পর্যন্ত নিয়ে যান।

বল হাতে হায়দরাবাদের জয়দেভ উনাদকট ৪ ওভারে ৩০ রান দিয়ে ৩টি উইকেট নেন। থাঙ্গারাসু নটরাজন ৪ ওভারে ৩৯ রান দিয়ে ২টি উইকেট নেন।

আগের ৮ ম্যাচে মাত্র ১টিতে জিতেছে বেঙ্গালুরু। পয়েন্ট টেবিলে আছে তলানিতে। অন্যদিকে হায়দরাবাদ ৭ ম্যাচের ৫টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়