ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

হত্যার হুমকি মাথায় নিয়েই শুটিংয়ে ফিরছেন সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৬ জুন ২০২২   আপডেট: ১৬:৩৪, ৬ জুন ২০২২
হত্যার হুমকি মাথায় নিয়েই শুটিংয়ে ফিরছেন সালমান

গতকাল চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান ও তার বাবা সেলিম খানকে। এ ঘটনার পর মুম্বাইয়ের বান্দ্রা থানায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। তারপরও কাজ বন্ধ রাখতে রাজি নন মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। শুটিং করতে হায়দরাবাদে যাচ্ছেন এই অভিনেতা।

একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘‘সালমান খান ও তার টিম আজ একটি ফ্লাইটে হায়দরাবাদে যাবেন। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিংয়ের জন্য সেখানে ২৫ দিন থাকবেন। এই শিডিউলের শুটিং শেষ করে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন সালমান।’’

হত্যার হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। গতকাল মামলা দায়ের হওয়ার পর আজ তদন্তের জন্য সালমানের বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন সিবিআইয়ের একটি দল। সালমান ও তার বাবাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন তারা।     

কিছুদিন আগে জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে সরগরম গোটা ভারত। একে-৪৭ থেকে ৩০ রাউন্ড গুলি চালিয়ে ঝাঁঝরা করে দেওয়া হয় এই তরুণ গায়ককে।

এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম প্রকাশ্যে আসতেই বলিউড অভিনেতা সালমানের খানের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় মুম্বাই পুলিশ। লরেন্স বিষ্ণোইয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। এরই মধ্যে এলো হত্যার হুমকি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়