ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

‘নাটক’ নয়, রাখির জরায়ুতে টিউমার ধরা পড়েছে: রীতেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ১৬ মে ২০২৪   আপডেট: ১২:৩১, ১৬ মে ২০২৪
‘নাটক’ নয়, রাখির জরায়ুতে টিউমার ধরা পড়েছে: রীতেশ

প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে রাখি সাওয়ান্ত

বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। তার কিছু ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ায় তৈরি হয়েছে ধোঁয়াশা। কারণ নেটিজেনদের অনেকের দাবি— এটাও রাখির নাটক।

রাখির অসুস্থতা নিয়ে এবার মুখ খুললেন তার প্রাক্তন স্বামী রীতেশ কুমার। গতকাল রাতে ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, “হাসপাতালে তোলা যেসব ছবি ইন্টারনেটে ছড়িয়েছে, অনেকে এটিকে ‘নাটক’ বলছেন। কিন্তু এটি নাটক নয়। রাখি কোনো মজা করছে না। আসলে রাখাল ও বাঘের গল্পের মতো হয়েছে। সত্যিকার অর্থে, রাখির অবস্থা গুরুতর। তারপরও কিছু মানুষ বলছেন, বিতর্ক তৈরি করার জন্য এসব করছেন রাখি। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।”

রীতেশ কুমার হাসপাতালেই অবস্থান করছেন। তা জানিয়ে রীতেশ কুমার বলেন, ‘রাখি হাসপাতালে ভর্তি। তার অবস্থা এখনো খুবই গুরুতর। মঙ্গলবার রাত থেকে আমরা হাসপাতালে আছি। ওই রাতে তার বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছিল। রাখি নিজেই জানিয়েছিল যে, তার বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে, এমনকি হাত তুলতেও পারছিল না। তা ছাড়াও তার বুকের মাঝখানে ব্যথা হচ্ছে।’

এ বিষয়ে বিস্তারিত জানতে রীতেশের সঙ্গে যোগাযোগ করে নিউজ১৮। সংবাদমাধ্যমটিকে নতুন তথ্য দিয়েছেন তিনি। রীতেশ বলেন, ‘বুক ও পেটের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয় রাখি। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, রাখির জরায়ুতে টিউমার। তারা অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। তারা ধারণা করছেন, ক্যানসারে আক্রান্ত হয়েছেন রাখি। তবে ক্যানসারের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আরো কিছু পরীক্ষা করানো হয়েছে। আপাতত সেসব রিপোর্টের অপেক্ষায়।’

ব্যক্তিগত জীবন নিয়ে বছর জুড়েই আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তার প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরওয়ানা জারি করেছেন আদালত। ওই সময়ে দুবাইয়ে ছিলেন রাখি। কয়েক দিন আগে ভারতে ফিরেছেন। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়লেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ