ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

৪ বছর পর প্লে’অফে হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১৭ মে ২০২৪   আপডেট: ১৪:৩৫, ১৭ মে ২০২৪
৪ বছর পর প্লে’অফে হায়দরাবাদ

বৃষ্টির কারণে গুজরাট টাইটান্সের আরও একটি ম্যাচ ভেসে গেল। বৃহস্পতিবার রাতে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামার কথা ছিল গুজরাটের। কিন্তু বেরসিক বৃষ্টির কারণে খেলা তো দূরের কথা টস করাও সম্ভব হয়নি। তাতে করে কলকাতা নাইট রাইডার্সের পর হায়দরাবাদের সঙ্গেও বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি করতে হলো গুজরাটকে।

তবে এই পয়েন্ট ভাগাভাগিতে লাভ হয়েছে হায়দরাবাদের। তারা ১৩ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট সংগ্রহ করে প্লে’অফ নিশ্চিত করেছে। তৃতীয় স্থানে অবস্থান করছে তারা। অন্যদিকে ১৩ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে গুজরাট আছে অষ্টম স্থানে। তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে।

১৩ ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কলকাতা নাইট রাইডার্স। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে রাজস্থান আছে দ্বিতীয় স্থানে। ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে চেন্নাই সুপার কিংস আছে চতুর্থ স্থানে।

সবশেষ ২০২০ সালে প্লে’অফ খেলেছিল সানরাইজার্স হায়দরাবাদ। এরপর ২০২১ ও ২০২৩ সালে ছিল টেবিলের তলানিতে। আর ২০২২ সালে ছিল অষ্টম স্থানে।

লিগপর্বের শেষ ম্যাচে হায়দরাবাদ লড়বে পাঞ্জাব কিংসের বিপক্ষে। এই ম্যাচে যদি তারা জয় পায় আর রাজস্থান যদি শেষ ম্যাচে হেরে যায় তাহলে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে যাবে প্যাট কামিন্সের দল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়