ঢাকা     মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১২ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪৪৪

১৫ টিকিটেই সিনেমা ‘হাউজফুল’!

প্রকাশিত: ১৮:৫২, ২২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:৫৮, ২২ সেপ্টেম্বর ২০২২
১৫ টিকিটেই সিনেমা ‘হাউজফুল’!

গত ১৬ সেপ্টেম্বর সারাদেশে ৩৪টি হলে মুক্তি পেয়েছে সাইদুল ইসলাম রানা পরিচালিত সিনেমা ‘বীরত্ব’। সিনেমাটির প্রচারে দেশের বিভিন্ন স্থান ঘুরে বেড়াচ্ছেন নির্মাতা ও কলাকুশলীরা।

গত ২১ সেপ্টেম্বর সিনেমাটির গিয়েছিলেন রাজবাড়ী ও ফরিদপুর জেলায়। রাজবাড়ীতে সাড়ে ৩টায় দুপুরের শোয়ে দর্শকদের সঙ্গে হলে কিছুক্ষণ সিনেমা দেখে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক ইমন ও নায়িকা নিপুণ।

চিত্রনায়ক ইমন বলেন, ‘‘বীরত্ব’ সিনেমা সারাদেশে হাউজফুল যাচ্ছে। দর্শকদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাচ্ছি।’’

তবে হলের চিত্রটা ছিল ভিন্ন। সিনেমার নায়ক নায়িকা আসবে— এরকম মাইকিং করেও দর্শক পায়নি হল মালিক। সকালের শোয়ে টিকিট বিক্রি হয়েছিল মাত্র ৪টি। আর দুপুরে শো চালুই হয়নি কোনো টিকিট বিক্রি না হওয়ায়। পরে ইমন নিপুণদের দেখতে আসা উৎসুক জনতা মাত্র ১৫টি টিকিট কাটেন। এরপর শো শুরু হয়।

রাজবাড়ী সাধনা সিনেমা হলের অপারেটর হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘‘বুধবার ‘বীরত্ব’ সিনেমার সকালের শোয়ে মাত্র চারটি এবং দুপুরের শোয়ে নায়ক-নায়িকা আসার পর ১৫টি টিকিট বিক্রি হয়।’’

এ বিষয়ে চিত্রনায়ক ইমনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সকালের শোয়ে যে চারটি টিকিট বিক্রি হয়েছে, এজন্য আলহামদুলিল্লাহ। কারণ সকালের শোয়ে কেউ আসে না। অনেক বড় বড় সিনেমার সকালের শোয়ে দর্শক হয় না। ইভিনিং শো সব জায়গায় ভালো যায়। আজকে তো আমরা বেশ হাউসফুলই দেখলাম।’

পিং পং এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন ও নিশাত নাওয়ার সালওয়া। এটি সালওয়ার অভিষেক সিনেমা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নিপুণ।

সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, তানভীর রিজভী, জেসমিন আক্তার, শিশুশিল্পী মুনতাহা এমেলিয়া প্রমুখ।

সুকান্ত/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়