ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বিয়ে করলেন ‘স্যাক্রেড গেমস’খ্যাত অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ৮ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৩৯, ৮ মার্চ ২০২৪
বিয়ে করলেন ‘স্যাক্রেড গেমস’খ্যাত অভিনেত্রী

বিয়ে করলেন ‘স্যাক্রেড গেমস’খ্যাত অভিনেত্রী সুখমণি সাদনা। তার বরের নাম সানি গিল। গত ৩ মার্চ পাঞ্জাবের অমৃতসরে সাতপাকে বাঁধা পড়েন তারা।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন সুখমণি-সানি। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও বর-কনের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে নিজের ইনস্টাগ্রামে বিয়ের বেশকিছু ছবি শেয়ার করেছেন সুখমণি। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘৩ মার্চ, আমাদের জীবনের সবচেয়ে সুন্দর দিন। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করছি।’

সুখমণির বর সানি গিল কানাডায় বসবাস করেন। ভারতে চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি কানাডায় তার রিয়েল এস্টেট ব্যবসা রয়েছে। তার আরেক পরিচয় তিনি প্রযোজক আমান ও পবণ গিলের ভাই।

বলিউডের দুটো সিনেমায় অভিনয় করেছেন সুখমণি। এগুলো হলো— ‘ইশক হলিডে’, ‘মনমর্জিয়া’। তা ছাড়া বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন সুখমণি। এর মধ্যে অন্যতম হলো ‘স্যাক্রেড গেমস’। এ সিরিজের মিকি চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান তিনি।

তা ছাড়া বেশ কটি বলিউড সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন সুখমণি। এগুলো হলো— আর মাধবনের ‘রকেট্রি’, দিলজিৎ দোসাঞ্জের ‘যোগী’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়