ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

কেউ খারাপ কথা বললেও এখন আর গায়ে লাগে না: দীঘি

প্রকাশিত: ১৮:৪৬, ২৩ জুন ২০২৪   আপডেট: ১৯:২৫, ২৩ জুন ২০২৪
কেউ খারাপ কথা বললেও এখন আর গায়ে লাগে না: দীঘি

শিশুশিল্পী হিসেবে শাকিব খানের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। কিন্তু নায়িকা হওয়ার পর শাকিব খানের সঙ্গে দেখা যায়নি তাকে। দীঘি নিজেই জানিয়েছেন, শাকিব খানের সঙ্গে রোমান্স করতে চান না তিনি।

সম্প্রতি রাহাত সাইফুল সঞ্চালিত ‘রাইজিংবিডি স্পেশাল’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা ও গসিপ নিয়ে খোলামেলা কথা বলেন দীঘি। শাকিব খানের সঙ্গে ‘এক টাকার বউ’, ও ‘চাচ্চু আমার চাচ্চু’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন দীঘি।

শাকিব খানের সঙ্গে পর্দায় রোমান্স না করার কারণ ব্যাখ্যা করে দীঘি বলেন, “চাচ্চু আমার চাচ্চু’ শিরোনামের সিনেমায় শাকিব আঙ্কেলের সঙ্গে আমার সিনেমা হয়েছে। মানুষ আমাকে একটাভাবে দেখে ফেলেছেন। ওই জায়গা থেকে আমার মনে হয়, শাকিব আঙ্কেলের সঙ্গে রোমান্স করা আমার জন্য ঠিক হবে না। চরিত্রের প্রয়োজনে ওইরকম কোনো সম্পর্ক দেখানো হয় না, যেখানে প্রেম নেই— এমন কোনো গল্প হলে ভেবে দেখব। একদম কমার্শিয়াল সিনেমা, প্রেম-রোমান্স করা ঠিক হবে না।”

জায়েদ খানের সঙ্গেও রোমান্স করতে চান না দীঘি। এ বিষয়ে তিনি বলেন, ‘জায়েদ খানের সঙ্গেও সম্ভব নয়। কারণ তাকেও চাচ্চু বলে ডাকি।’

দীঘিকে নিয়ে সবচেয়ে বেশি গসিপ হয়, এর কারণ কি? উত্তরে দীঘি বলেন, ‘গসিপ সবাইকে নিয়েই হয়, আমারটা হাইলাইটস বেশি হয়। হতে পারে আমার নামটা হলে নিউজটা ছড়ায় বেশি। আমি মনে করি, আমার নামে একটা রিউমার আসলে, অনেকে টিআরপি পাচ্ছেন। তখন বোঝা যায়, আমি আলাদা। এজন্যই আমার নামটা ব্যবহার করা হচ্ছে।’

‘এসব বিষয় প্রথম প্রথম গায়ে লাগলেও এখন আর গায়ে মাখাই না। এখন ইতিবাচকভাবে দেখি। যারা আমার নাম ব্যবহার করে ভিউ কামাতে পারবেন, তাদের কাছে অবশ্যই আমি স্পেশাল এবং বড়। এখন আর গায়ে লাগে না। আমি জানি আমার বক্তব্য আলাদা।’ বলেন দীঘি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়