ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতি: ২ দিনের রিমান্ডে মুমিন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ১৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতি: ২ দিনের রিমান্ডে মুমিন

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতির মামলায় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বহিষ্কৃত সহ-সভাপতি তরিকুল ইসলাম মুমিনের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৩ মে) ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার ওসি শামীম উর রশীদ মুমিনকে আদালতে হাজির করে ফের ৫ দিনের রিমান্ড আবেদন করেন।  মুমিনের পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।  উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন বলে আদালত সূত্রে জানা গেছে।

এর আগে ৮ মে মুমিনসহ তিন জনের চার দিন করে রিমান্ডের আদেশ দিয়েছিল আদালত। রিমান্ড চলাকালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফরহাদ ও বিনিয়োগ বোর্ডের কর্মচারী নাজিমউদ্দিন দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমাও গ্রেপ্তারের পর দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।  বর্তমানে তারা কারাগারে আছেন।

জালিয়াতির এই ঘটনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৭ মোহাম্মদ রফিকুল আলম বাদী হয়ে ৫ মে তরিকুল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমা ও ফরহাদ নামে ৩ জনকে আসামি করে মামলা করেন।  মামলায় তরিকুলকে ভোলা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

 

মামুন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়