ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রুবিনার মৃত্যু: ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:৫৩, ৯ জানুয়ারি ২০২৩
রুবিনার মৃত্যু: ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি

ফাইল ছবি

প্রাইভেটকারের চাপায় রুবিনা আক্তার নামে এক নারী নিহতের মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজহার জাফর শাহের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৩ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

সোমবার (৯ জানুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিলো। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. জাফর প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত প্রতিবেদন দাখিলের পরবর্তী এ তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২ ডিসেম্বর বিকেলে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়ি যাচ্ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমুখী সড়কে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন।  রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। এ সময় গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়। চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িটি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। ওইদিন গভীর রাতে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে মামলা করেন।

এদিকে আসামি আজহার জাফর শাহ গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন।

/মামুন/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়