ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মীমের মৃত্যুর মামলা বিচারের জন্য প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ৮ ফেব্রুয়ারি ২০২৩  
মীমের মৃত্যুর মামলা বিচারের জন্য প্রস্তুত

সড়ক দুর্ঘটনায় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মীমের মৃত্যু মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় বদলির আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৮ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবীর মামলার নথি দেখে বিচারের জন্য প্রস্তুত হওয়ায় পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য বদলির আদেশ দেন।

খিলক্ষেত থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহজাহান আলী বিষয়টি নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যান চালক চালক সাইফুল ইসলাম কারাগারে আছে। তাকে এদিন আদালতে হাজির করা হয়। তার সহকারী মশিউর রহমান জামিনে আছে। এদিন সে আআত্মসমর্পণ করে জামিন বর্ধিতের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

জানা যায়, গত বছর ১ এপ্রিল সকালে উত্তরার বাসা থেকে বের হয়ে স্কুটি নিয়ে গুলশানের দিকে যাচ্ছিলেন মীম। কুড়িল ফ্লাইওভার থেকে নামার পথে একটি কাভার্ডভ্যানের সঙ্গে তার স্কুটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন মীম। পরে সকাল সাড়ে ৭টার দিকে একজন পথচারী মীমকে রাস্তায় পড়ে থাকতে দেখে ৯৯৯-এ ফোন করেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এই ঘটনার পরের দিন সন্ধ্যায় রাজধানীর খিলক্ষেত থানায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে মামলা করেন মীমের বাবা নুর মোহাম্মদ মামুন। মামলাটি তদন্ত করে গত ২২ডিসেম্বর সাইফুল ও মশিউরকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার এসআই রিপন কুমার।

/মামুন/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়