ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

পান খেয়ে অসুস্থ হেলপার, অতঃপর মৃত্যু

প্রকাশিত: ১৭:৪৭, ২৮ জানুয়ারি ২০২৪  
পান খেয়ে অসুস্থ হেলপার, অতঃপর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে পান খেয়ে মো. শাহাদাত (৩৫) নামে এক যুবক অসুস্থ হয়ে পড়েন। রোববার (২৮ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। এরপর সকাল সাড়ে ৯টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহাদাত বিকল্প নামে একটি যাত্রীবাহী বাসের হেলপার ছিলেন। মিরপুর–১২ নম্বরে ভাড়া থাকতেন তিনি।

শাহাদাতকে হাসপাতালে নিয়ে যাওয়া বাসটির চালক আনোয়ার জানান, যাত্রাবাড়ী থেকে মিরপুর–১২ নম্বর রোডে বিকল্প পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের চালক তিনি। শাহাদাত তার বাসের হেলপার হিসেবে কর্মরত ছিলেন। আজ সকালের দিকে যাত্রাবাড়ী এলাকায় পান খেয়ে অসুস্থ হয়ে পড়েন শাহাদাত। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চালক আনোয়ার বলেন, শাহাদাতকে পানের সাথে কেউ কিছু মিশিয়ে দিয়েছিল বা সে স্ট্রোক করে মারা গেছে কি না—এ বিষয়ে আমি বলতে পারব না। শাহাদাত শুধু আমাকে বলেছিল ‘ওস্তাদ গাড়িটা সাইডে থামান, আমার শরীরটা কেমন কেমন জানি করতেছে।’ তখন আমি অন্যান্য যাত্রীদের বাস থেকে নামিয়ে ওই বাসে তাকে দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে আসি। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে শাহাদাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়