ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

থেরাপিই কাল হলো মরিয়মের

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৮ ২:১৭:৫৩ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৮ ৮:৩০:৩৫ পিএম
প্রতীকী ছবি

বিছানায় শুয়ে থেরাপি নিচ্ছিলেন চলৎশক্তিহীন মরিয়ম বেগম (৫৫)। এমন সময় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ধরে যায়। আগুন দেখে ভয়ে বাড়ির সবাই বেরিয়ে পড়ে। বেরুতে পারেন না কেবল মরিয়ম। তাই নিজ বিছানায় শুয়ে জীবন্ত দগ্ধ হয়ে মৃত‌্যুকে বরণ করে নিতে হলো তাকে।

শুক্রবার সকালে রাজধানীর মোহাম্মদপুরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

এদিন দুপুরে ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোলরুম থেকে জানানো হয়, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে মোহাম্মদপুরের বাঁশবাড়ি এলাকার একটি বাড়ির চারতলায় আগুনের সূত্রপাত হয়। সেসময় মরিয়মের ছেলে মরিয়মকে বিদ্যুতের সাহায‌্যে থেরাপি দিচ্ছিলেন।

হঠাৎ করে শর্টসার্কিট হয়ে মরিয়মের বিছানায় আগুন ধরে যায়। চলৎশক্তিহীন হওয়ায় মরিয়মকে বের করা সম্ভব হয়নি। দীর্ঘদিন ধরে তিনি প্যারালাইসিসে আক্রান্ত ছিলেন।

নিহতের ছেলে নুর মোহাম্মদ কান্নাজড়িত কণ্ঠে রাইজিংবিডিকে বলেন, ‘প্যারালাইসড হলেও মাকে বাঁচিয়ে রাখার জন্য অনেক চেষ্টা করেছি। এভাবে তাকে চলে যেতে হবে তা কখনো ভাবিনি। প্রায় পাঁচ বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।’

এদিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে গেছে পুলিশ। সেখানে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

ঢাকা/মাকসুদ/সনি