ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গণটিকার দ্বিতীয় দিনে রাজধানীতে ভিড়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:১১, ৮ সেপ্টেম্বর ২০২১
গণটিকার দ্বিতীয় দিনে রাজধানীতে ভিড়

গণটিকার দ্বিতীয় দিন বুধবার (৮ সেপ্টেম্বর) রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশনের টিকাকেন্দ্রগুলোতে ভিড় দেখা গেছে। এর মধ্যেই কিছু কিছু এলাকায় বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছেন টিকা গ্রহীতারা।  লাইনে কিছুক্ষণ অপেক্ষার পর টিকা নিতে পেরেছেন নাগরিকরা। (৮ সেপ্টেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন কেন্দ্রগুলোতে এমন চিত্র দেখা গেছে। 

সারাদেশের মোট ৪ হাজার ৬০০টি ইউনিয়নে, ১ হাজার ৫৪টি পৌরসভার পাশাপা‌শি সিটি করপোরেশন এলাকার ৪৩৩টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু হয়েছে।  চলবে প্রতি‌দিন বিকেল ৩টা পর্যন্ত।

রাজধানীর হাজারীবাগ পার্ক এলাকার মাতৃসদন টিকাদান কেন্দ্রে গি‌য়ে দেখা গে‌ছে, এখানে মডার্নার দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হচ্ছে।  সকাল নয়টা থেকে টিকাদান শুরু হলেও ভোর থেকেই লাইন ধ‌রে পুরুষ এবং নারীরা টিকা নি‌য়েছেন।  সকাল থে‌কে মডার্নার দ্বিতীয় ডোজ দেওয়া হ‌য়ে‌ছে ৪ শতা‌ধিক মানুষ‌কে।  

৭ সেপ্টেম্বর থেকে দেশব্যাপী করোনার দ্বিতীয় ডোজ গণটিকা দান কর্মসূচি সব সিটি করপোরেশন এলাকায় আগস্টের ৭ ও ৮ তারিখে যারা প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন তারা একই কেন্দ্রে ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন।

একইভাবে, যারা গত আগস্টের ৯ ও ১০ তারিখে টিকা গ্রহণ করেছিলেন তারা ৮ সেপ্টেম্বর এবং যারা ১১ ও ১২ আগস্ট তারা ৯ সেপ্টেম্বর একই কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করবেন।

মেয়া/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়