ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ১১:৫৫, ১৮ জানুয়ারি ২০২৪  
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে কাকরাইল মোড় ও হাতিরঝিলে এসব দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাকরাইল মোড়ে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোহাম্মদ মোখলেছুর রহমান (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হন। এছাড়া, হাতিরঝিলে প্রাইভেটকারের ধাক্কায় মোহাম্মদ জাসেদুল মিয়া (২৪) নামে এক মোটরসাইকেল চালক  নিহত হন।

মোখলেছুর রহমানের ছেলে মো. শরীফ ইবনে রহমান  বলেন, আমার বাবা সুপ্রিম কোর্টের আইনজীবী। রাতে কাকরাইল মোড়ে রাস্তা পারাপারের সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস বাবাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে আমারা খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত  ঘোষণা করেন।

মোখলেছুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানা এলাকায়। বাসাবোর সবুজবাগ এলাকায় পরিবার নিয়ে তিনি ভাড়া থাকতেন।

অপরদিকে, রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর হাতিরঝিলে প্রাইভেটকারের ধাক্কায় মোহাম্মদ জাসেদুল মিয়া ও তার বন্ধু সৌরভ আহত হন। আহত অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে জাসেদুল মিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজেতপুর থানা এলাকায়। তার বাবার নাম মহিউদ্দিন মিয়া। ঢাকায় একটি মোটর কারখানায় কাজ করতেন তিনি। 

ঢাকা/ইভা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়